ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী ইয়াবাসহ গ্রেফতার

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় পুলিশের উপর হামলাকারী চিহ্নিত মাদক বিক্রেতা শাহ আলমসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মগনামা ইউনিয়ন ফুলতলা স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় মূলহোতা শাহ আলমের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবাও উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর এলাকার আলী হোসেনের ছেলে শাহ আলম, বদি আলমের ছেলে মো.পারভেজ ও একই এলাকার আবু ছালেক।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পেকুয়া থানার ওসি ফরহাদ আলী’র নেতৃত্বে একদল পুলিশ মগনামা ফুলতলা স্টেশনে অভিযান চালিয়ে ঘটনার প্রধান আসামি শাহ আলম ও দুই নাম্বার আসামি মো. পারভেজকে গ্রেপ্তার করে। এসময় শাহ আলমকে তল্লাশি করে ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত বুধবার রাতে উজানটিয়া ইউনিয়নের চিহ্নিত মাদকবিক্রেতা শাহ আলমকে ধরতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ আলম তার দলবল নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের মাথায় গুরুতর জখম হয়। আহত হয় আরো দুইজন পুলিশ সদস্য। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী বলেন, মাদকবিক্রেতা কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। তারই প্রেক্ষিতে অভিযান চালিয়ে মূলহোতা শাহ আলমসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞেসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।

পাঠকের মতামত: