ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জেলা প্রশাসনের সভায় রমজান মাসের পবিত্রতা রক্ষার গুরুত্বারোপ

্রুুুুুুপ্রেস বিজ্ঞপ্তি :::

আসন্ন পবিত্র রমজান মাসের পবিত্রতা যে কোন কিছুর বিনিময়ে রক্ষা করার অঙ্গীকার ব্যক্ত করা হয়েছে গতকাল সোমবার অনুষ্টিত জেলা প্রশাসনের আয়োজিত সভায়। সভায় বলা হয়েছে, রমজান হচ্ছে মুসলমানদের কৃচ্ছতা সাধনের মাস-ইবাদত-বন্দেগীর মাস সর্বোপরি পবিত্রতা রক্ষা করার মাস। তাই অন্তত এ মাসে সবাইকে এগিয়ে আসতে হবে অত্যন্ত শুদ্ধ জীবন যাপনের মাধ্যমে পবিত্র মাসটির পবিত্রতা রক্ষা করা। সভায় রমজান মাসে ফরমালিন মুক্ত মাছ,মাংশ ও ফলমূল সরবরাহ নিশ্চিত করার ব্যাপারে গুরুত্বারোপ করা হয়।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত রমজানের প্রস্তুতি উপলক্ষে আয়োজিত এ সভায় দ্রব্য-মূল্য স্থিতিশীল রাখা, অন্তত ইফতারি, তারাবির নামাজ ও সেহরির সময় বিদ্যুত সরবরাহ নিশ্চিত করণ, শহরকে মাদক মুক্ত রাখা, যানজট মুক্ত রাখার জন্য লাইসেন্সবিহীন ইজি বাইক (টমটম) নিয়ন্ত্রন সহ আরো বেশ কিছু গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। সভায় অন্যান্যের মধ্যে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা) আনোয়ারুল নাসের, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবর রহমান মাবু, কক্সবাজার সদর মডেল থানার ওসি আসলাম হোসেন, পৌরসভার কাউন্সিলার সিরাজুল হক, সাবেক কাউন্সিলার আবু জাফর সিদ্দিকী, ইঞ্জিনিয়ার কানন পাল, বিএনপি নেতা এসতেফাজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। #####

পাঠকের মতামত: