ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া কোরক বিদ্যাপীঠ আন্ত: হোস্টেল ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনে উপজেলা চেয়ারম্যান

মোঃ ছারওয়ার আলম, চকরিয়া :: প্রতিবছরের ন্যায় চলতি বছরেও দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ও কক্সবাজারের শ্রেষ্টতম শিক্ষালয় চকরিয়া কোরক বিদ্যাপীঠে অনুষ্ঠিত হয়েছে আন্ত: হোস্টেল ফুটবল টুর্ণামেন্ট’২০২২।বিদ্যালয়ের হোস্টলে অবস্থানরত শিক্ষার্থীদের পড়া-লেখার ধারাবাহিক মান উন্নয়নের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীকে উদ্ধুদ্ধ রাখতে এই বছরও বিদ্যালয় কর্তৃপক্ষ অভ্যন্তরীণ ভাবে এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেন।

জাতীয় ফুটবল লীগ পদ্ধতির খেলার ন্যায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ আন্ত: হোস্টেল ফুটবল টূর্ণামেন্টে ছয়টি দল ভাগ করে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিক ভাবে এ টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়।
উক্ত ফুটবল খেলা আনুষ্ঠানিক ভাবে শুভ
উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য আনছারুল করিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত যুগ্ন সম্পাদক ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মো: শওকত হোসেন। এতে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের হোস্টেল সুপার মাস্টার শফিউল আলম, বিদ্যালয়ের দাতা সদস্য সিরাজুদৌলা, বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও টুর্নামেন্ট কমিটির সদস্য নুরুল মোক্তাদির লিটন, সাংবাদিক এম. মনছুর আলম ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সংরক্ষিত অভিবাবক সদস্য ইসমত আরা বুলু, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফজলুল কাদের, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি জাইদুল হক, এম. রিদুয়ানুল হক। এসময় বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার নুরুল মোস্তফা, মাস্টার নুরুল ইসলাম মনি, মাস্টার মোহাম্মদ শাহ আলম প্রমুখ। উল্লেখ্য, আয়োজিত টুর্নামেন্টের খেলায় সার্বিক তত্বাবধানে ছিলেন হোস্টেলের অফিস সহকারি শহীদুল ইসলাম ও খেলার রেফারির দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক তারেকুর রহমান হেলেন। উদ্বোধনী খেলায় মুখোমুখি হন মাতামুহুরী দল বনাম বাঁকখালী দল। উদ্বোধনী খেলায় বাঁকখালী দল ২-১ গোলে মাতামুহুরী দলকে হারিয়ে বিজয়ী হন।

পাঠকের মতামত: