ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় দুর্বৃত্ত হামলায় অন্ত:সত্তা মহিলাসহ আহত-৪

mail.google.comপেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় দুর্বৃত্তদের হামলায় একই পরিবারের মহিলাসহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার (১১ মে) সকাল ৯টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায়। আহতরা হলেন একই ইউনিয়নের কাদিমাকাটা এলাকার রফিকুল ইসলাম (২৫), স্ত্রী শিরুফা বেগম (২০), ভগ্নিপতি বান্দারবান জেলার আলীকদমের নায়াপাড়া এলাকার নুরুচ্ছফা (৩২) ও মা শাহিন আকতার (৪৫)।

 আহতদের মধ্যে শিরুফা বেগম আট মাসের অন্ত:সত্তা বলে জানা গেছে। আহতদের প্রত্যেকের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের মারাত্বক জখম রয়েছে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন। পেকুয়া থানা পুলিশ গতকাল দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 আহত শাহিন আকতার জানিয়েছেন তাদের সাথে প্রতিবেশি মৃত.হাজ্বী ছালামত আলীর ছেলে রফিক আহমদের জায়গা নিয়ে বিরোধ চলছিল। গত মঙ্গলবার তার দু’মেয়ে ও মেয়ে জামাই ভারুয়াখালীতে আমারে বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন পুর্ব শত্রুতার জের ধরে রফিক আহমদ তার দু’ছেলে হুমায়ন কবির, ইকবাল বাহারসহ ৭-৮জনের দুর্বৃত্তরা ধারালো অস্ত্রনিয়ে আমার বাড়িতে হানা দেয়। এ সময় তারা আমাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। তারা বাড়ি ভাংচুরসহ স্বর্নালংকার, নগদ টাকাসহ প্রয়োজনীয় মালামাল লুট করে নিয়ে যায়।

 এ ব্যাপারে শিরুফা বেগম জানায় আমাদের জায়গা তারা জবর দখল করে রেখেছে। অনেকবার পরিমাপ হয়েছে। দখল দেয়ার কথা দিয়ে বারবার আমার মা ও ভাইদেরকে হয়রানি করছে। তারা আমাকে টানাহেচড়া করে তলপেটে আঘাত করে।

পাঠকের মতামত: