ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া পৌরসভা নির্বাচন:

 ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার জসিম উদ্দিনের মনোনয়ন ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মোতাবেক আগামী ১১ এপ্রিল চকরিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার, বিশিষ্ঠ সমাজ সেবক, সকলের আপনজন ও পরিচিতমুখ জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে চকরিয়া উপজেলা সহকারী নির্বাচন কর্মকর্তা মো.নুরুল হুদা’র কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহকালে এসময় উপস্থিত ছিলেন, এলাকার বিভিন্ন মুরব্বী, আত্বীয় স্বজন, বন্ধু-বান্ধব, চকরিয়া উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কাউন্সিলর প্রার্থী জসিম উদ্দিন কমিশনার বলেন, চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডকে মাদক, সন্ত্রাসমুক্ত, আধুনিক মড়েল ওয়ার্ড হিসেবে রূপান্তিত করতে ও সমাজের ন্যায় বিচার প্রতিষ্টায় কাউন্সিলর পদে আমি প্রার্থী হয়েছি। পৌরসভায় কমিশনার থাকাকালীন আমার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের জন্য লোভ লালসা উর্ধ্বে রেখে সাধ্যমতো অবকাঠামো উন্নয়নসহ নানা উন্নয়নমূলক কাজ করেছি। আমি এক মুহুর্তের জন্যও এলাকার জনসাধারণ কাছ থেকে কোথাও দুরে সরে যায়নি।

তিনি আরও বলেন, আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এই এলাকার চেহেরা পাল্টে দেবো। পাশাপাশি অত্র ওয়ার্ডের সাধারণ মানুষের কাঙ্কিত সেবা পৌছে দিতে নিরলস ভাবে অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাবো। তিনি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সকল সম্প্রদায়ের কাছে দলমত নির্বিশেষে দোয়া ও সমর্থন কামনা করেন।

 

পাঠকের মতামত: