ঢাকা,শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

ফ্যাসিবাদ মুক্ত সমাজ গড়তে বদ্ধপরিকর -চকরিয়া জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন শাখার উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৩টায় মানিকপুর নতুন বাজারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলাসুরাজপুর-মানিকপুর ইউনিয়ন জামায়াতের কর্মী সমাবেশে নেতৃবৃন্দ  জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা শফিউল হক জিহাদী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার শহর জামায়াতের আমীর ও চকরিয়া-পেকুয়া আসনে জামায়াত মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী আব্দুল্লাহ আল ফারুক । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আমীর মাওলানা আবুল বশর, উপজেলা নায়েবে আমীর মাষ্টার মোহাম্মদ মূছা,উপজেলা উত্তরের সাবেক আমীর মাওলানা ছাবের আহমেদ ফারুকী, উপজেলা সেক্রেটারী মাওলানা ছৈয়দ করিম, উপজেলা অর্থ সেক্রেটারী মাওলানা সিরাজুল ইসলাম । ইউনিয়ন সভাপতি মাষ্টার মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে ইউনিয়নের সহশ্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, ফ্যাসিবাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে ছাত্র -জনতার গণঅভ্যুত্থান কে ব্যর্থ করে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। জামায়াতে ইসলামী দেশবাসীকে সাথে নিয়ে ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর ।
আমরা যদি সত্যিকার অর্থে সমাজের প্রতিটি বৈষম্য দূর করতে চাই, তাহলে রাসূলুল্লাহর আদর্শই একমাত্র পথ। বৈষম্য মুক্ত সমাজ প্রতিষ্ঠার আওয়াজ সমাজের সর্বত্র আজ আলোচ্য বিষয়ে পরিণত হয়েছে। বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার চেতনাকে ধারণ করে ছাত্র – জনতার আন্দোলন দেশের ক্ষমতার পটপরিবর্তন করেছে। বৈষম্যের কারণে দেশের মানুষ সুশাসন ও ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে। যার কারণে সমাজে অস্থিরতা, হানাহানি ও সংঘাতের পথ প্রশস্ত হয়ে পড়ে। বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার জন্য আজ বেশি প্রয়োজন রাসূলুল্লাহর (সা:) মূলনীতি অনুসরণ ও বাস্তবায়ন করা ।

পাঠকের মতামত: