ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

টেকনাফে ৪ লাখ ইয়াবা উদ্ধার

নিউজ ডেস্ক :: টেকনাফ সীমান্তে ৪লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোর সাড়ে ৪ টার দিকে লেদা সীমান্তে অভিযান চালানো হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মিয়ানমার হতে মাদকের চালান আসছে এমন খবর পেয়ে লেদা খাল সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের লেদা বিওপির জওয়ানেরা। কিছুক্ষণ পর ৫/৬জন ব্যক্তি ৪টি ব্যাগ কাঁধে নিয়ে লবণ মাঠের দিকে আসতে দেখে দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে ব্যাগ প্রাণ রক্ষার্থে অন্ধকারের সুযোগে লেদা খাল দিয়ে পালিয়ে যায়। দূবৃর্ত্তদের আটকের জন্য ভোর পর্যন্ত অভিযান চালিয়ে কাউকে আটক করা যায়নি। পরে বিজিবি জওয়ানেরা ঘটনাস্থল তল্লাশী করে ব্যাগ ৪টি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১২ কোটি মূল্যমানের ৪ লাখ পিছ ইয়াবা পাওয়া যায়।

লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, জব্দকৃত এই মাদকের চালান পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

পাঠকের মতামত: