ঢাকা,মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে 

চকরিয়ায় ৯১ মন্ডপের জন্য ত্রাণ তহবিলের  ৪৩ মেট্টিক টন চাল বরাদ্দ, ছাড়পত্র বিতরণ 

আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮ ইউপি ও একটি পৌরসভা এলাকায় প্রতিমাপুজা এবং ঘটপুজা মিলিয়ে মোট ৯১টি মন্দির- মণ্ডপের জন্য জেলা প্রশাসকের ত্রাণ তহবিল থেকে সাড়ে ৪৩ মেট্টিক টন চাউল বরাদ্দ দেওয়া হয়েছে।
গতকাল সোমবার (৭ অক্টোবর) দুপুরে চকরিয়া  উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্গাপুজার জন্য বিশেষ বরাদ্দ হিসেবে প্রাপ্ত চাউলের ছাড়পত্র মন্দির কমিটির মাঝে  বিতরণ করা হয়।
এসময় বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ফখরুল ইসলাম। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার, চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) আবু হাসনাত সরকার, চকরিয়া পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক।
চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন দাশ জানিয়ে, এবছর চকরিয়া উপজেলার ১৮ ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় ৯১ পূজামণ্ডপ এর মধ্যে ৪৭টিতে প্রতিমা ও ৪৪টি ঘটপূজা অনুষ্ঠিত হবে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফখরুল ইসলাম বলেন, দূর্গাপূজা উপলক্ষে নিম্চিদ্র নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। এছাড়া জাঁকজমকপূর্ণভাবে পূজা পালনে সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় জিআর চাল বরাদ্দ দেওয়া হয়েছে।
বিতরণ অনুষ্ঠানে চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভার বিভিন্ন এলাকার মন্দির মণ্ডপ কমিটি, উপজেলা, পৌরসভা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: