ঢাকা,মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪

চকরিয়ায় ৭২ঘন্টায় অভিযানে সাজাপ্রাপ্তসহ ২১পালাতক আসামী গ্রেপ্তার

এম মনছুর আলম-চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ৭২ঘন্টায় ২১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।আটকৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।১৯ জুন দিবাগত রাত থেকে ২১ জুন (শুক্রবার) সকাল ৭টা পর্যন্ত তিনদিনের উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান চালায় পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ১৯জুন দিবাগত রাত থেকে ২১জুন সকাল ৭ট পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল, এস আই চম্পক বড়ুয়া, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল, এস আই আরিফুল ইসলাম ও থানার এ এস আই কামাল হোসেন,খাইরুল,পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা,চুরি, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমানের বিশেষ অভিযান বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশ কয়েকটি টীম তিনদিনে গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন মামলায় আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১ জন পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এলাকায় চিহ্নিত অপরাধীকে ধরতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: