ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বেপরোয়া গতির মার্সা বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বেপরোয়া গতির যাত্রীবাহী মার্সা বাসের ধাক্কায় মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৫) নামের শিশুর মৃত্যু হয়েছে। দাদীর সাথে এনগেজমেন্ট অনুষ্ঠানে গিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া যাত্রী ছাউনি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত শিশু তাবাচ্ছুম একই উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঈদমনি পশ্চিম পাড়া এলাকার ছমির উদ্দিনের কন্যা।

নিহত শিশুর পিতা ছমির উদ্দিন বলেন, গত দুদিন আগে খুটাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড মেধাকচ্ছপিয়ায় তার মামাতো ভাইয়ের বিয়ের এনগেজমেন্ট অনুষ্ঠানে আসছিল দাদী-নাতি। ফেরার পথে মার্সা বাসের ধাক্কায় কন্যা তাবাচ্ছুমের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানায়, মঙ্গলবার সকালে শিশুটিসহ এক মহিলা চকরিয়ামূখী গাড়ির জন্য মহাসড়কের পশ্চিম কিনারায় অপেক্ষা করছিল। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি মার্সা পরিবহনের বাস শিশুটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে গিয়ে সে গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন শিশুটিকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল নিয়ে যায়। অবস্থার আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। পরে সেখানে নিয়ে যাওয়ার পথিমধ্যে শিশুটি মারা যায়।

এ বিষয়ে মালুমঘাট হাইওয়ে থানার উপপরিদর্শক সুমন তালুকদার জানান, সকালে মেধাকচ্ছপিয়া এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। এসময় মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। পরে আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: