ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডেকোরেশন কর্মচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকায় একটি বিয়ে বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্টে মোহাম্মদ বাপ্পি (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ৬ আগস্ট বিকালে স্থানীয় এক বিয়ে বাড়িতে ডেকোরেশনের কাজ করার সময় এ ঘটনা ঘটেছে। নিহত মোহাম্মদ বাপ্পি বিএমচর ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডেে উত্তর বহদ্দারকাটা এলাকার নুরুল আবছারের ছেলে।

স্থানীয় লোকজন জানান, বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকায় একটি বাড়িতে বিয়ের আয়োজন চলছিল। তার আগে বাড়ি সাজানোর জন্য ডেকোরেশন ভাড়া করা হয়। গতকাল বিকালে ডেকোরেশন কর্মচারী বাপ্পি জেনারেটর চালু করতে গিয়ে বিদুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।
বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় বিএমচর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) মোহাম্মদ মানিক। তিনি বলেন, ঘটনাটি দুর্ঘটনা জনিত। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। পরিবার সদস্যরা মরদেহ দাফনের জন্য নিয়ে যাচ্ছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জাবেদ মাহমুদ বলেন, বিদুৎ স্পৃষ্টে যুবক মারা যাওয়ার বিষয়টি কেউ থানায় জানাইনি। এব্যাপারে কারো কোনো অভিযোগ থাকলে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

পাঠকের মতামত: