ঢাকা,রোববার, ২৭ অক্টোবর ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে সাবেক এমপি  জাফরের ভাতিজাসহ ৬ জন গ্রেফতার 

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি জাফর আলমের ভাতিজাসহ বিভিন্ন মামলার ৬ আসামীকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার ভোররাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে থানা পুলিশের কয়েকটি টিম।
গ্রেফতাররা হলেন চকরিযা-পেকুয়া আসনের সাবেক এমপব জাফর আলমের ভাতিজা ও চকরিয়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ড  উত্তর কাহারিয়াঘোনা এলাকার আবুল কাশেমের ছেলে ঠিকাদার তৌহিদুল ইসলাম কাজল (৫২), ঢেমুশিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকার জাকের আহমদের ছেলে ছদর আমিন (২৭), একই ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড নোয়াপাড়া গ্রামের শফিউল আলমের ছেলে আবদুল হালিম বোখারী (২৫), ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড রংমহল এলাকার নুরুল আলমের ছেলে কামাল উদ্দিন প্রকাশ বিন্ডি কামাল (৩৫), ফাঁশিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী এলাকার আলী হোসাইনের ছেলে নবী হোসাইন (৪৯), খুটাখালী ইউনিয়নের নোয়াপাড়া এলাকার ছৈয়দুল হকের ছেলে মোহাম্মদ আলী (৩৫)।
চকরিয়া থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর কাদের ভুঁইয়া বলেন, গ্রেফতার ৬ জনের মধ্যে তৌহিদুল ইসলাম কাজল, ছদর আমিন, আবদুল হালিমকে হত্যা ও কামাল উদ্দিনকে সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সরোয়ার হত্যা মামলায় নবী হোসাইন একটি মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত ও মোহাম্মদ আলীকে নিয়মিত মামলায় গ্রেফতার করা হয়েছে।

পাঠকের মতামত: