ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় নিশান কর্মকার (২৭) নামের মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই যুবক।

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডুলাহাজারা ডিগ্রী কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিশান লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড বগাইছড়ি কমিউনিটি সেন্টার এলাকার হৃদয় কর্মকারের পুত্র। সে চকরিয়ার খুটাখালী বাজারের একটি স্বর্ণের দোকানে চাকরি করেন বলেও জানা গেছে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষাদর্শী সুত্রে জানা যায়, চকরিয়া পৌর শহর থেকে মোটরসাইকেল যোগে নিশান কর্মকারসহ তিন যুবক ডুলাহাজারা বাজারের দিকে আসছিল। তারা ডুলাহাজারা ডিগ্রী কলেজ পর্যন্ত পৌঁছলে চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলে নিশানের মৃত্যু হয়। আহত দুই যুবককে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হলো ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈরাগিরখীল এলাকার বদি আলমের পুত্র মোঃ হারুন (২২) ও একই এলাকার কামাল উদ্দিনের পুত্র মোঃ তুষার (২২)।

এবিষয়ে মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক মাকসুদ আহমেদ জানান, ডুলাহাজারা ডিগ্রী কলেজ গেইডে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এসময় নিশান কর্মকার নামের যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মালুমঘাট বাজার থেকে জব্দ করা হয়েছে দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান। আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এনিয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: