ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো.আশিক উল্লাহ (২১) নামের এক যুবক নিহত হয়েছে। আজ রবিবার ১৩ নভেম্বর, দুপুরে চকরিয়ার বানিয়ারছড়া স্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো.আশিক উল্লাহ একই উপজেলার বদরখালী ইউনিয়নের সিরাজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমূখী ইউনিক পরিবহনের একটি বাসের সাথে একটি মিনি  ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনিট্রাকের দুই আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বোগীর অবস্থা গুরুতর হওয়ায় চকরিয়া সরকারী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাদের দুজনের মধ্য থেকে চিকিৎসাধীন অবস্থায় মো.আশিকের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান চকরিয়া নিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে হাইওয়ে পুলিশ সুত্রে জানিয়েছে।

 

পাঠকের মতামত: