ঢাকা,রোববার, ২৭ অক্টোবর ২০২৪

চকরিয়া পৌর যুবদলের বর্ণাঢ্য আয়োজনে ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গৌরব, ঐতিহ্য ও সাফল্যের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চকরিয়া পৌর যুবদলের আয়োজনে গরীর-অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৭ অক্টোবর) দুপুরে চকরিয়া থানা রাস্তার মাথাস্থ সিস্টেম কমপ্লেক্সের সামনে পৌর যুবদলের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবিপদল চকরিয়া পৌর যুবদলের সভাপুতি ও সাবেক প্যানেল মেয়র শহীদুল ইসলাম ফোরকানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মনোয়ার আলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক এম.আব্দুর রহিম, সিনিয়র সহ-সভাপতি এম.গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন কমিশনার, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এ এম আলী আকবর, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার ফারুক খোকন, পৌর যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিয়াউদ্দিন বাবলু, সাংগঠনিক সম্পাদক মাষ্টার মো: ইউনুছ ও যুগ্ম সম্পাদক জুয়েল প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে পৌর যুবদলের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, হাজারো প্রাণের বিনিময়ে অর্জিত দ্বিতীয় স্বাধীন সার্বভৌম সংগ্রামে অর্জিত রাষ্ট্রের বিজয়কে সংহত করতে না পারলে আবারো নব্য ফ্যাসিবাদ সৃষ্টি হবে। তাই যুবদলের প্রতিটি নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে যুবদলের সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করার মাধ্যমে শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে। দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র, অন্যায় ও সন্ত্রাস প্রতিহত করতে যুবদল অগ্রণী ভূমিকা রাখবেন।
আলোচনা সভা শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে পৌর যুবদলের পক্ষথেকে
খাবার বিতরণ করেন দলের নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা

পাঠকের মতামত: