ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া জমজম হাসপাতালের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এম.মনছুর আলম, চকরিয়া :
কক্সবাজারের অন্যতম বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান চকরিয়া জমজম হাসপাতাল প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জমজম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো.গোলাম কবিরের সার্বিক তত্ত্বাবধানে ও হাসপাতালের পরিচালক ইঞ্জিনিয়ার নুর হোসেনের সভাপতিত্বে শনিবার বিকেলে হাসপাতাল মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এম এ।
এতে বক্তব্য রাখেন বরইতলী ইউপি চেয়ারম্যান ছালেকুজ্জামান, চকরিয়া সরকারি কলেজের অধ্যাপক হারুনুর রশিদ, চকরিয়া গ্রামার স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, হাসপাতালের পরিচালক (অর্থ) এহেছানুল আনোয়ার, হাসপাতালের (ম্যানেজার) রফিক ছিদ্দিকী, পরিচালক (প্রশাসন) মৌলনা আবদুল করিম, হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ও সিনিয়র কনসালটেন্ট ডা: মো.ফয়জুর রহমান প্রমুখ।

এছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, চিকিৎসক, সাংবাদিক, আগত সেবাপ্রার্থী, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

চকরিয়া জমজম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো: গোলাম কবির বলেন, সু-দীর্ঘ ২৮ বছর ধরে সুনামের সহিত এই জনপদের মানুষকে নিরলস ভাবে সেবা দিয়ে যাচ্ছেন জমজম হাসপাতাল নামক চিকিৎসার এ প্রতিষ্ঠানটি। গ্রামের সাধারণ মানুষ তাৎক্ষনিক ভাবে যেন কাঙ্খিত সেবা পেতে পারেন তাতে বদ্ধপরিকর। কোন রোগী যেন হাসপাতালে এসে চিকিৎসার অভাবে মারা না যায় সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ যথেষ্ট সচেতন ও ওয়াকিবহাল। তাই হাসপাতাল নিয়ে নীতিবাচক দিক পরিহার করে ইতিবাচক সকল কার্যক্রমে সবশ্রেণী পেশার মানুষের কাছে সহযোগিতা চেয়েছেন তিনি।

দোয়া ও ইফতার মাহফিলে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা এবং বিশেষ মোনাজাত করেন আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল মাদ্রাসার প্রভাষক ও খতিব মৌলানা কফিল উদ্দিন।

পাঠকের মতামত: