ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া-চিরিঙ্গা-বেতুয়াবাজার সড়ককে নিরাপদ করার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গা-বেতুয়াবাজার সড়কের পৌরসভার আমাইন্যারচর এলাকায় সন্ধ্যার পর পুলিশী টহল জোরদার, সড়ক বাতি স্থাপন করে জন ও যানবাহন চলাচল নিরাপদ করার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

এতে আরো দাবি করা হয়েছে- অপরাধপ্রবণ স্পট শনাক্তপূর্বক সেখানে সিসি ক্যামেরা বসানো, সম্প্রতি রাতে সড়কটিতে সাবেক সেনাসদস্যের ওপর নির্মম সশস্ত্র হামলা ও তাঁর স্ত্রীর গহনা, মোবাইলসহ মালামাল লুটের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য, স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক চুট্টু, দুই বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন ও মাষ্টার আবুল কালাম, বিএমচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার আবুল কালাম, ভেওলা মানবিক মিশনের অন্যতম সদস্য প্রকৌশলী এস এম রাকিবুল হুদা, নিয়াজুল ইসলাম, মোহাম্মদ করিম প্রমূখ।

এই বিষয়ে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘সড়কটিতে পুলিশের টহল জোরদার করা হয়েছে। সাম্প্রতিক ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

পাঠকের মতামত: