ঢাকা,বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

কুতুবদিয়ায় ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে -জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :: কুতুবদিয়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের বিষয় নিয়ে জেলা প্রশাসক ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ৩৩ জন প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তিনি বলেন, কুতুবদিয়ায় ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কেউ অনিয়ম ও বিশৃঙ্খলা চেষ্টা করলে তাকে আইনের আওতায় আনা হবে। আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন হবে শান্তিপূর্ণ এবং ভোট কেন্দ্র গুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। নির্বাচন সংক্রান্ত বিষয়ে ফেসবুক পেইজে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়ালে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। নির্বাচন চলাকালে যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনের যথাযথ প্রয়োগে দ্বিধাবোধ করবে না প্রশাসন।
মতবিনিময় সভার শুরুতে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জামশেদুল ইসলাম সিকদার আচরণবিধি সংক্রান্ত চিত্রপ্রদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরীর সঞ্চালনায় কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার, দক্ষিণ ধূরুং ইউপি রিটার্নিং ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফাহিম হাসান, লেমশীখালী ইউপি রিটার্নিং ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আমজাদ হোসেন, কৈয়ারবিল ইউপি রিটার্নিং ও উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী কর্মকর্তা মো. মনিরুজ্জামান দেওয়ানজিসহ প্রমুখ।
এসময় উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ৩৩ জন, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: