ঢাকা,বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

শীর্ষ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

প্রেসবিজ্ঞপ্তি :: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান ও জনাব হামিদুর রহমান আজাদসহ ১০ জনকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে অনুষ্টিত বিক্ষোভ মিছিলটি, শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শহর জামায়াত সেক্রেটারী রিয়াজ মুহাম্মদ শাকিলের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াত সাংগঠনিক সেক্রেটারী সাবেক ছাত্রনেতা জাহেদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন শ্রমিক কল্যান ফেডারেশন জেলা সেক্রেটারী মুহাম্মদ মুহসিন, শহর জামায়াত সাংগঠনিক সেক্রেটারী দেলাওয়ার হোসেন, ছাত্রশিবির শহর সভাপতি রাশেদুল হক, শহর জামায়াত প্রচার সেক্রেটারী জাহেদুল ইসলাম নোমান, শ্রমিক কল্যান জেলা সংগঠনিক সম্পাদক এমইউ বাহাদুর, জামায়াত নেতা রবিউল আলম, নুরুর আমিন, ডাঃ বদিউল আলম, ডাঃ মুস্তাফিজুর রহমান প্রমুখ।

মিছিলোত্তর সমাবেশে জেলা জামায়াত সাংগঠনিক সেক্রেটারী জাহেদুল ইসলাম বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার বিনা অপরাধে সম্পুর্ণ অন্যায়ভাবে জামায়াতের শীর্ষ নেতাদের গ্রেফতার করে স্বৈরাচারী ও ফ্যাসিবাদের চুড়ান্ত বহিঃপ্রকাশ ঘটাচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে সরকার দানবের ভূমিকায় অবতীর্ন হয়েছে, সেক্রেটারী জেনারেল গোলাম পরোয়ারসহ শীর্ষ নেতৃবৃন্দের গ্রেফতার তারই প্রমান। জামায়াত নেতৃবৃন্দদের মামলা, গ্রেফতার ও রিমান্ড দিয়ে অতীতের কোন স্বৈরাচারী সরকার জনতার গনতান্ত্রিক আন্দোলনেক স্তব্ধ করতে পারেনি। বর্তমান আওয়ামীলীগ সরকারও পারবেনা। তিনি এ সময় মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট অভিযোগে নিরপরাধ শীর্ষ নেতৃবৃন্দকে মুক্তির দাবী জানান।

 

 

পাঠকের মতামত: