ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৪ দিন ধরে হদিস মিলছেনা হেফজখানা শিক্ষার্থীর, পরিবারে উৎকন্ঠা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নে মোহাম্মদ ইয়ামিন (১২) নামের হেফজখানায় পড়ুয়া এক শিক্ষার্থীর চারদিন ধরে হদিস মিলছেনা। তাঁর সন্ধানে বিভিন্নস্থানে খোঁজ-খবর নিয়েও একপ্রকার র্ব্যথ হয়েছে পরিবার। ঘটনার পর থেকে পরিবার সদস্যদের মাঝে উদ্বেগ-আতঙ্ক দেখা দিয়েছে। নিখোঁজ শিক্ষার্থী ইয়ামিন ঢেমুশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেচ্ছাপাড়ার বাসিন্দা মোর্শেদুল আলমের ছেলে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা মোর্শেদুল আলম বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (যার নং ৯৩) রুজু করেছেন।

চকরিয়া থানার জিডিতে বাদি মোর্শেদুল আলম জানান, তাঁর ছেলে মোহাম্মদ ইয়ামিন স্থানীয় একটি হেফজখানায় পড়ছেন। গত ৩০ আগস্ট সকাল আনুমানিক আটটার দিকে বাড়ি থেকে কিছু বাজার করতে নিকটস্থ ইলিশিয়া বাজারের উদ্দেশ্যে বের হন। কিন্তু সেই থেকে বৃহস্পতিবার পর্যন্ত আর বাড়ি ফিরেনি ইয়ামিন।

তিনি বলেন, ঘটনার পর থেকে ছেলের সন্ধানে তিনি চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকা ছাড়াও পেকুয়া উপজেলা এবং পাশের বাঁশখালীতে গিয়ে তিনি খোঁজ-খবর নিয়েছেন। এই অবস্থায় গেল চারদিন ধরে তিনি ছেলের কোন হদিস পাচ্ছেন না।

এদিকে শিক্ষার্থী ইয়ামিনের নিখোঁজের ঘটনায় পরিবার সদস্যদের মাঝে উদ্বেগ-উৎকন্ঠা দেখা দিয়েছে। পাশাপাশি ছেলের শোকে তা মা কমরুন্নাহার বারবার জ্ঞান (বেহুশ) হারাচ্ছেন। এই অবস্থায় হৃদয়বান সবার কাছে ছেলের সন্ধান পেতে সহযোগিতা কামনা করেছেন তাঁর বাবা মোর্শেদুল আলম।

 

পাঠকের মতামত: