ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়া পৌরশহরে মার্কেটে ছিনতাই নারীর স্বর্ণালংকার-টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া পৌর শহরের চিরিংগা বাণিজ্যিক কেন্দ্র সমবায় সমিতি মার্কেটে দিনদুপুরে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওইসময় ছিন্তাইকারীরা মন্তী রাণী শীল (৭০) নামের নারীর কাছ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে চম্পট দিয়েছে। রবিবার ২৯ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটেছে। মন্তী রাণী শীল পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মিয়া পাড়ার আরাধন সুশীলের স্ত্রী। এ ঘটনায় ওই নারী চকরিয়া থানায় একটি এজাহার দিয়েছেন।

চকরিয়া থানায় মন্তী রাণী শীলের দেয়া অভিযোগে তিনি উল্লেখ করেছেন ; তিনি ও তার পুত্র বধু রূপালী সুশীল রবিবার দুপুর সাড় ১২ টার দিকে কক্সবাজার থেকে হানিফ পরিবহনের একটি বাসে করে গিয়ে চকরিয়া পৌর শহরের চিরিংগা বাণিজ্যিক কেন্দ্র সমবায় সমিতি মার্কেটের সামনে নেমে যায়। তখন তারা কিছু কেনাকাটা করার উদ্দেশ্যে সমবায় সমিতি মার্কেটে প্রবেশ করে আজাদ লাইব্রেরির সামনে পৌঁছে।

এ সময় দুইজন অজ্ঞাতনামা ছিনতাইকারী মন্তী রাণী শীলের হাত চেপে ধরে আজাদ লাইব্রেরির সামনের দ্বিতলায় উঠার সিঁড়িতে নিয়ে গিয়ে তার ১ ভরি ৪ আনা ওজনের ৮২ হাজার টাকা মূল্যের একটি বালা, ৮ আনা ওজনের ৩৩ হাজার ৭৫০ টাকা মূল্যের একটি দুল ও নগদ ২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। তিনি ছিন্তাইকারীদের কবল থেকে রক্ষার্থে সাহায্যের জন্য চিৎকার দিলেও কেউ এগিয়ে না যাওয়ায় ছিন্তাইকারীদের ধরা সম্ভব হয়নি। এ ব্যাপারে মন্তী রাণী শীল এ ব্যাপারে চকরিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

সম্প্রতি চকরিয়া পৌর শহরের বাণিজ্যিক কেন্দ্রে কেনাকাটা করতে অনেকে এরকম ছিন্তাইয়ের শিকার ও প্রতারণার শিকার হচ্ছেন বলে অভিযোগ রয়েছে। মন্তী রাণী শীলের নাতি জয় জানান, তারা এদিন ৩ টায় গিয়ে চকরিয়া থানায় অভিযোগটি দিয়েছন।

এ ব্যাপারে চকরিয়া থানার ডিউটি অফিসার এসআই কামাল বলেছেন; দেখি টহল পুলিশ থানায় আসলে তাদেরকে ঘটনাস্থলে পাঠানো যায় কিনা।##

পাঠকের মতামত: