ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

২১ শে গ্রেনেড হামলায় শহীদদের স্বরণ সভায়

আওয়ামীলীগে ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে -সালাহউদ্দিন সিআইপি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত চকরিয়া-পেকুয়া গঠনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ সিআইপি বলেন, চকরিয়া-পেকুয়ায় যেভাবে জায়গা জমি জবরদখল চলছে তা অকল্পনীয়, যারা এর সাথে জড়িত ঐসব নেতাদের মুখোশ উন্মোচন করার সময় এসেছে। চকরিয়া-পেকুয়ার অবিভাবকের নাম দিয়ে মৎস্যঘের, জমি দখল, নানা অপরাধ সহ প্রতিটি উন্নয়ন কর্মকান্ডে যারা বৃটিশ আমলের জিজিয়া কর প্রতিস্থাপন করেছে, তাদের বিচার ও পতন বাংলার মাটিতে হবে অতিসত্বর। আওয়ামী লীগে ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

চকরিয়া বঙ্গবন্ধু পরিষদ এর উদ্যোগে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে ২১ আগস্ট শনিবার সকাল ১০টায় সাহারবিল রামপুরে দোয়া মাহফিল ও আলোচনা সভা” ছাত্রনেতা সিরাজুল গনি ছোটনের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, সদস্য আবছার উদ্দিন মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শওকত হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের। এসময় স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত:

 
error: Content is protected !!