ঢাকা,বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

চকরিয়ায় ‘লহড়া তবলা’একাডেমিতে কৃতি শিক্ষার্থীদের সনদ ও ক্রেষ্ট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ার সংগীত শিক্ষা প্রতিষ্টান ‘লহড়া তবলা’ একাডেমির বর্ষ সমাপনী পরীক্ষার কৃতি শিক্ষার্থীদের সনদ ও ক্রেষ্ট প্রদান অনুষ্টানের আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) চকরিয়া পৌরশহরে একাডেমির কার্যালয়ে এ অনুষ্টান হয়।

চকরিয়া সংগীত শিক্ষা প্রতিষ্টান লহড়ার পরিচালক গুরুজী রাজু চক্রবর্তীর সভাপতিত্বে এবং শিক্ষক রুপেশ কান্তি দে’র সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এপার-ওপার বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী চকরিয়ার কৃতি সন্তান সমরজিৎ রায়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সহ-সভাপতি মুকুল কান্তি দাশ, তবলা শিক্ষক রবিন চৌধুরী, লহড়া তবলা একাডেমির সাধারণ সম্পাদক রুপ্লব গুপ্ত, শিক্ষক প্রাণাশিষ দে, খোকন সুশীল, দেবাশীষ দে (দেবু) প্রমুখ।

লহড়া তবলা একাডেমির বার্ষিক সমাপনী পরীক্ষায় বিভিন্ন বিভাগ থেকে ১১০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে প্রত্যেক বিভাগ থেকে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারকারী ৩০জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। ভবিষ্যতে লহড়া তবলা একাডেমির এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান পরিচালক রাজু চক্রবর্তী।

পাঠকের মতামত: