ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

 কক্সবাজার পিবিআই’র এসআই মাসুদ রানা ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার

অনলাইন ডেস্ক :: চট্টগ্রাম থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবাসহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এক এসআই গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে কর্ণফুলী থানাধীন পটিয়া ক্রসিং থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ সোমবার কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে গ্রেফতারের পর দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব তাকে থানায় সোপর্দ করে।

পুলিশ সূত্র জানিয়েছে, গ্রেফতার এসআইর নাম মো. মাসুদ রানা। তিনি কক্সবাজার পিবিআইয়ে কর্মরত আছেন।

মামলার নথির বরাত দিয়ে ওসি জানান, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব-৭ এর একটি দল। সে সময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবা উদ্ধার করে এবং ওই এসআইকে গ্রেফতার করে। পরে রাতে গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে র‌্যাব। একইসঙ্গে র‌্যাবের উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে এসআই’র বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কক্সবাজার পিবিআইর এসপি সারোয়ার আলম বলেন, অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন এবং রোববার তিনি একটি মামলার তদন্তের নাম করে জিডি মূলে অফিস থেকে বের হন। আমরা অভিযুক্ত এসআইর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তার রেকর্ড ও অন্যান্য তথ্য সদর দফতরে পাঠিয়েছি।

অভিযুক্ত এসআই মাসুদ এর আগে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশেও ছিলেন বলে পুলিশ সূত্র জানিয়েছে।

পাঠকের মতামত: