ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের সাবেক ইনচার্জ শফিকুল আজমের লাশ উদ্ধার

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের সাবেক ইনচার্জ ফেনী ট্রাফিক পুলিশ পরিদর্শক শফিকুল আজমের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (৩১ মে) বিকাল ৫টার দিকে ফেনী শহরের মধ্যম চাড়িপুর পাগলা মিয়া সড়কের ভাড়া বাসার দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক শাফায়েত হোসাইন শোক প্রকাশ করে জানান, শফিকুল আজম মালুমঘাট হাইওয়ে ফাঁড়িতে ১৪ মে ২০১৩ থেকে ১৬ এপ্রিল ২০১৫ ইং তারিখ পর্যন্ত ইনচার্জের দায়িত্ব পালন করেন। ওনার বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আউটপাড়ায়। ইতিপূর্বে ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদরে কর্মরত থাকলেও তিনি একা থাকতেন শহরের আশিক মঞ্জিলে ভাড়া বাসায়।
বাড়ির মালিক মনির আহমদ জানান, বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় বিষয়টি টের পেয়ে বিকেলে বাইরে থেকে ডাকাডাকি শুরু করি। কিন্তু বাসার ভেতর থেকে সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দিই। পরে পুলিশ দরজা ভেঙে খাটের ওপর থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে।
ফেনীর সহকারী পুলিশ সুপার (এএসপি-ডিএসবি) খালেদ হোসেন জানান, শফিকুল আজম ১৯৯৯ সালে পুলিশে যোগ দেন। ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি ফেনীতে যোগদান করেন। প্রাথমিকভাবে ধারণা হচ্ছে তিনি হার্ট অ্যাটাক করে মারা যেতে পারেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিনও একই মন্তব্য করেন।

পাঠকের মতামত: