ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় করোনাকালে মাস্ক বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদী’

এম.মনছুর আলম, চকরিয়া :
“মাস্ক পরি, সামাজিক দুরত্ব বজায় রাখি” এ প্রতিপাদ্য সামনে নিয়ে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র পক্ষথেকে করোনা সংক্রমণ রোধে ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে জনসাধারণ মাঝে মাস্ক বিতরণ করেছে।

বুধবার (৭এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত  উপজেলার বিভিন্ন স্টেশন এলাকায় মাস্কবিহীন পথচারী ও জনসাধারণ মাঝে  এই মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণের সময় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন, ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুস শফিসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বলেন, বৈশ্বিক ভাবে ছড়িয়ে পড়া মহামারি করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে দিন দিন বৃদ্ধি পাচ্ছে সংক্রমণের প্রকোপ। করোনা সংক্রমণের হার রোধকল্পে, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ও জনসাধারণ মাঝে সচেতনতা বাড়াতে আমার ব্যক্তিগত পক্ষথেকে রাস্তায় চলাচলরত পথচারী ব্যাক্তি ও জনসাধারণ মাঝে মাস্ক ও গণবিজ্ঞপ্তির লিফলেট বিতরণ করা হয়।
তিনি আরও বলেন, বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে মতে সাম্প্রতিক করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ায় চকরিয়াবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মাস্ক পরিধান পাশাপাশি  গণবিজ্ঞপ্তিও জনগণের হাতে তুলে দেয়া হয়। স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে এ বৈশ্বিক মহামারি করোনা প্রাদুর্ভাব ঠেকাতে সবচেয়ে  প্রয়োজন সচেতনতা। তাই করোনা সংক্রমন রোধ থেকে বাঁচতে নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুরক্ষা রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

পাঠকের মতামত: