ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া নিউজ পরিবারের শোক

চকরিয়া কলেজের সাবেক অধ্যাপক আবু তাহের সিকদার আর নেই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া কলেজের রসায়ন বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক আবু তাহের সিকদার আর নেই।  আজ বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর বেলা ২টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। চকরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে.এম গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

অধ্যাপক অধ্যাপক আবু তাহের সিকদার অবসর নেয়ার পর থেকে বেশ কিছুদিন ধরে ক্যান্সার রোগে ভূগছিলেন। মৃতুকালে তিনি দুই পুত্র,দুই কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আগামীকাল শুক্রবার (১ জানুয়ারী) সকাল ১০টায় চকরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন তাঁর মেজ ছেলে কামরুল সিকদার।

এদিকে অধ্যাপক আবু তাহের সিকদারের মৃত্যুতে মরহুমের সহকর্মী ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন তার ফেসবুক ওয়ালে লিখেছেন, আমাদের এই অগ্রজ সহকর্মীর ইন্তেকালে আমরা তাঁর পরিবারের শোকাহত সদস্যদের প্রতি জানাই আন্তরিক সমবেদনা। মহান আল্লাহ্ আপনি মরহুমকে বেহেশত দান করুণ।

এছাড়া চকরিয়া সরকারী কলেজে কর্মরত মরহুম অধ্যাপক আবু তাহের সিকদারের সাবেক সহকর্মীগন তাদের ফেসবুক ওয়ালে মরহুমের অতীত কর্মময় জীবনের সৃতিচারণ, আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিভিন্ন পোস্ট দিয়ে লিখেছেন মরহুম অধ্যাপক আবু তাহের সিকদারের মৃত্যুতে আমরা চকরিয়া সরকারি কলেজ পরিবার ব্যথিত, মর্মাহত এবং শোকাহত। ব্যক্তিগত জীবনে তিনি আমাদের সহকর্মীর বাইরেও একজন ঘনিষ্ঠ বন্ধু, শুভাকাঙ্খি ও পরামর্শক ছিলেন। চকরিয়া কলেজে দায়িত্ব পালনকালে বিভিন্ন সময় তিনি মূল্যবান পরামর্শ দিয়ে কলেজকে এগিয়ে নিতে ঐকান্তিক সহযোগিতা করে গেছেন। মহান আল্লাহ মরহুমকে বেহেস্তবাসি করুণ।

চকরিয়া নিউজ পরিবারের শোক ::

অধ্যাপক আবু তাহের সিকদারের অকাল মৃত্যুতে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, চকরিয়া নিউজ পর্ষদের  চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম, বার্তা সম্পাদক তৌফিকুল ইসলাম লিপু, সহবার্তা সম্পাদক সাইফুল ইসলাম খোকন প্রমুখ।

 

পাঠকের মতামত: