ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়ায় পাঁচ মাস ধরে হদিস মিলছেনা যুবক হেলাল উদ্দিনের, পরিবারে আতঙ্ক

dddddএম.জিয়াবুল হক, চকরিয়া ::

গতবছরের ২২ সেপ্টেম্বর সকালে কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের স্টেশনপাড়ার বাড়ি থেকে রাজমেস্ত্রী কাজে কর্মস্থলে যান যুবক হেলাল উদ্দিন (১৮)। এরপর থেকে তিনি আর বাড়ি ফিরেনি। গত ৫মাস ধরে বিভিন্ন স্থানে সন্ধান করেও তার হদিস মিলছেনা। এ অবস্থার কারনে তার পরিবারে চলছে চরম উদ্বেগ ও আতঙ্ক। এ ঘটনায় ওই যুবকের মা রাশিদা বেগম বাদি হয়ে গত ২২ ফেব্রুয়ারী চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করেছেন।

নিখোঁজ যুবক হেলাল উদ্দিনের মা রাশিদা বেগম বলেন, গতবছরের ২২ সেপ্টেম্বর সকালে প্রতিদিনের মতো তার ছেলে হেলাল কর্মস্থলে রাজমিস্ত্রি কাজ করতে যান। কিন্তু এরপর থেকে সে আর বাড়ি ফিরেনি। ছেলের সন্ধানে সম্ভাব্য বিভিন্ন এলাকায় ইতোমধ্যে খোঁজ-খবরও নিয়েছেন। তিনি বলেন, এলাকায় আমার পরিবারের সাথে বা আমার ছেলের সাথে কারো কোন ধরণের শত্রু নেই। কিন্তু কি কারনে আমার ছেলে নিঁেখাজ হয়েছে তা জানতে পারছিনা। মনে করে ছিলাম দুষ্টমির ছলে কারো সাথে কোথাও গেছে। তাই অনেক দিন তার জন্য অপেক্ষা করেছি। তবে ধৈয্যের সীমা ছাড়িয়ে যাওয়ায় অবশেষে গত ২২ ফেব্রুয়ারী এব্যাপারে চকরিয়া থানায় একটি জিডি রুজু করেছি। আমি প্রশাসনের কাছে সহযোগিতা চাই আমার ছেলেকে উদ্ধারে প্রয়োজনে ব্যবস্থা নেয়ার জন্য।

জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, ঘটনার ৫মাস পরই থানায় ওই যুবকের মা জিডি আকারে বিষয়টি জানিয়েছেন। তারপও নিখোঁজ যুবকের খোঁজ পেতে পুলিশের পক্ষ থেকে চেষ্টা চলছে।

পাঠকের মতামত: