ঢাকা,বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪

সালাউদ্দিন আহমেদের বাংলাদেশে প্রত্যাবর্তনে পেকুয়ায় বিশাল আনন্দ মিছিল

আজ দুপুর আড়াইটার দিকে ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামার সাথে সাথেই পেকুয়ার সাধারণ জনগণ থেকে শুরু করে দলীয় নেতাকর্মী ও সমর্থকের্ রাস্তায় নেমে আসে। স্লোগানে স্লোগানে মুখরিত হয় উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলার প্রধান প্রধান সড়ক।
এদিকে সালাউদ্দিন আহমেদের প্রত্যাবর্তন উপলক্ষে পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে পেকুয়া সদর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে মিলিত হয় হাজার হাজার নেতাকর্মী ও সালাউদ্দিন আহমেদের সমর্থকবৃন্দ। ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে মিছিল বের হলে চৌমুহনী শহীদ ওয়াসিম চত্ত্বর পর্যন্ত দীর্ঘ সারি হয়ে পড়ে। সালাউদ্দিন আহমেদের আগমন শুভেচ্ছার স্বাগতম স্লোগানে স্লোগানে ভরে উঠে পরো এলাকা। দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার হাজার সাধারণ জনগণকে দেখা গেছে মিছিলে অংশগ্রহণ করতে।
এক পর্যায়ে চৌমুহনী শহীদ ওয়াসিম চত্ত্বরে গিয়ে মিছিল শেষ করে অনির্ধারিত আলোচনা সভায় উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট বলেন, সালাউদ্দিন আহমেদ ফিরে আসায় আমরা মহান আল্লাহ কাছে শুকরিয়া জানাচ্ছি। আজ থেকে পেকুয়ার কোন জায়গায় অন্যায় অত্যাচার চলবেনা। দখল বেদখলের দরকার নাই, চাঁদাবাজির দরকার নাই।
ওই দিকে সালাউদ্দিন আহমেদ ঢাকায় বিমান বন্দর থেকে বের হওয়ার সাথে সাথে বিএনপির কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা ও কক্সবাজার সহ সারাদেশ থেকে আগত দলীয় নেতাকর্মীরা স্বাগতম জানান।

পাঠকের মতামত: