ঢাকা,বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪

কর্মস্থলে ফিরছেন পুলিশ সদস্যরা

অবশেষে পাঁচদিন পর চকরিয়া থানা পুলিশের সেবাকার্যক্রম সীমিত আকারে শুরু

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের স্বাভাবিক সেবা কার্যক্রম অবশেষে পাঁচ দিন বন্ধ থাকার পর শনিবার থেকে সীমিত পরিসরে শুরু হয়েছে।
দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনী ও চকরিয়া  উপজেলা প্রশাসনের সহায়তায় গতকাল শনিবার বেলা ১১টার দিকে সীমিত আকারে চকরিয়া থানা পুলিশের সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ১০ পদাতিক ডিভিশনের (রামু সেনানিবাস) জিওসি ও কক্সবাজারের এরিয়া কমান্ডার মেজর জেনারেল শেখ মোহাম্মদ সরওয়ার হোসেন এসইউপি, এনডিসি, পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী ২ পদাতিক ডিভিশনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: নুরুন্নবী পিএসসি, ১ ইস্ট বেঙ্গল এর অধিনায়ক ও চকরিয়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর কমাণ্ডার লে. কর্নেল গোলাম কিবরিয়া খন্দকার পিএসসি, ৩৯ এসটি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল কামরুজ্জামান পিটু, পিএসসি, কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুল ইসলাম পিপিএম, বিপিএম বার, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ফখরুল ইসলাম, চকরিয়া  থানার ওসি শেখ মোহাম্মদ আলী, ছাত্র প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ প্রমূখ।
পরে চকরিয়া থানার সম্মেলনকক্ষে চকরিয়া উপজেলার জনগণের জানমাল ও আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীর পক্ষে পুলিশকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান বিষয়ে মতবিনিময় সভা  করেছেন ১০ পদাতিক ডিভিশনের (রামু সেনানিবাস) জিওসি মেজর জেনারেল শেখ মোহাম্মদ সরওয়ার হোসেন এসইউপি, এনডিসি, পিএসসি।##

পাঠকের মতামত: