ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ভাইস-চেয়ারম্যান কামাল-রুনা

নাইক্ষ্যংছড়িতে তোফাইল চেয়ারম্যান নির্বাচিত

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ‍্যংছড়ি :  নাইক্ষ্যংছড়িতে বড় ব্যবধানে উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যাপক তোফাইল আহমদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
একই সাথে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন আর ভাইস-চেয়ারম্যান পদে কলসি প্রতিকের সানজিদা আক্তার রুনা।

মঙ্গলবার ( ২১ মে) উৎসবমূখর পরিবেশে সুষ্ঠ ও নিরেপক্ষ এ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ২ জন। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ আর সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ।

মঙ্গলবারের এ নির্বাচনে মোটরসাইকেল মার্কা প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ ভোট পেয়েছেন-১৫ হাজার ১৯৭ ভোট আর আনারস প্রতীক নিয়ে অধ্যাপক মো: শফিউল্লাহ পেয়েছেন ১১৪৩২ ভোট। এ ভোটে ব্যবধান হলো ৩ হাজার ৭৬৫ ভোট।

উপজেলা নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া ঘোষিত ফলাফলে থেকে জানা যায়,নাইক্ষ্যংছড়ি উপজেলায় কেন্দ্র সংখ্যা ২৬ টি। ভোটের সংখ্যা ৪৫ হাজার ২৭৯ টি।

সূত্র আরো জানান,এবাবের ভোটে মোটরসাইকেল মার্কা প্রতীকের অধ্যাপক তোফাইল আহমদ পেয়েছেন ১৫ হাজার ১৯৭ ভোট। তার নিকটতম প্রতিদন্ডী আনারস প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ পেয়েছেন ১১ হাজার ৪৩২ ভোট।তাদের ভোটের ব্যবধান ৩ হাজার ৭৬৫ ভোট। পাশাপাশি ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ কামাল উদ্দিন পেয়েছেন ১৪ হাজার ৪৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিয়াপাখি মার্কার মো:শাহজাহান কবির পেয়েছেন
১১ হাজার ০৮৭ ভোট। তাদের ভোটের ব্যবধান হয় ৩ হাজার ৪১১ ভোট।

আর ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে কলস মার্কার প্রার্থী পেয়েছেন -১০ হাজার ৬১৯-ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পদ্মফুল মার্কার হামিদা চৌধুরী পেয়েছেন ৯ হাজার ২৯৫ ভোট।

পাঠকের মতামত: