ঢাকা,বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

চকরিয়া নিউ সুপার মার্কেটে ব্যবসায়ীদের উপর হামলা ও লুটপাটের প্রতিবাদে সমাবেশ

চকরিয়া পৌরসভার প্রাচীন শপিংমল চকরিয়া নিউ সুপার মার্কেটের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযোগ তুলে তাৎক্ষণিকভাবে প্রতিবাদ সমাবেশ করে চকরিয়া ব্যবসায়ী সমিতি। ৭ই ফেব্রুয়ারী (বুধবার) বিকাল ৪টায় চকরিয়া পৌরশহরের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন,চকরিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল হক সাওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন,
চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মুজিবুল হক মুজিব, ৩নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার উদ্দিন হানিফ।চকরিয়া পৌর ব্যবসায়ী সমিতির উপদেষ্টা অধ্যাপক সাইফুল ইসলাম। চকরিয়া পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি মনছুর আলম,চকরিয়া জুয়েলারি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নারায়ণ,চকরিয়া পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজেম উদ্দিনসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, চকরিয়া নিউ সুপার মার্কেটে আলহাজ্ব নুরুল আমিন সওদাগরের “আল-আমিন ফেন্সি ও শরিফ ফ্যাশন- অনিয়মতান্ত্রিকভাবে  উচ্ছেদের চেষ্টা,সন্ত্রাসী দিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়,আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে চিহ্নিত  হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। হামলা ও লুটপাটের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান, অন্যতায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

পাঠকের মতামত: