ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

নারী মাদক কারবারী আটক

চকরিয়ায় ভাড়া বাসায় পুলিশের অভিযানে ২০ হাজার ইয়াবা উদ্ধার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তসলিমা বেগম (৪০) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড উত্তর লোটনী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।
আটককৃত নারী লোটনী এলাকার জাফর আহমদ এর স্ত্রী বলে নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

২০ হাজার ইয়াবাসহ নারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল চকরিয়া) মোঃ রকিব উর রাজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার রাতে গোপন সংবাদে আমরা নিশ্চিত হই, কাকারা ইউনিয়নে তছলিমা বেগমের বসতঘরের বিক্রির জন্য ইয়াবা মজুদ রাখা হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার থানার এসআই জামাল চৌধুরীর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে তসলিমা বেগম নামের ওই নারীকে আটক করে পুলিশ টিম।

তিনি বলেন, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তছলিমা বেগম তাদের বসতঘরের ভেতরে ২০ হাজার পিস ইয়াবা বড়ি মজুদ রয়েছে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত নারীর বসতঘর তল্লাশি করে খাটের নিচে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আটক তছলিমা বেগম ইতোপূর্বে কক্সবাজারের বিভিন্ন স্থান থেকে ইয়াবা বড়ি কিনে এনে নিজের বসতঘরে মজুদ করে এবং পরবর্তীতে এসব ইয়াবা স্থানীয়সহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

তিনি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় আটক আটক তছলিমার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজ করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।##

পাঠকের মতামত: