ঢাকা,শনিবার, ২০ জুলাই ২০২৪

আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হবে

চুনতির সীরত মাহফিলে এবারের বাজেট সাড়ে ৪ কোটি টাকা

লোহাগাড়া প্রতিনিধি :: লোহাগাড়ার চুনতিতে ৫৩তম ১৯ দিন ব্যাপী মাহফিলে সীরাতুন্নবী (সা.) আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হবে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে সীরতের স্থায়ী কার্যালয় শাহ্‌ মঞ্জিলে স্থানীয় সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভা আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সীরত মাহফিল মোতোয়াল্লী কমিটির সভাপতি শাহজাদা হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদ। মাহফিলের মিডিয়া ও প্রচার উপ–কমিটির সদস্য মুহাম্মদ যাহেদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোতোয়াল্লী কমিটির যুগ্ম সম্পাদক ইসমাইল মানিক, সাংগঠনিক সম্পাদক শাহজাদা আবুল কালাম ইবনে দিনার নাজাত, শাহজাদা তৈয়বুল হক বেদার, সীরত মাহফিলের খাদেম অলিউদ্দিন মোহাম্মদ, মিনহাজুল আবরার, কশশাফুল হক শেহজাদ ও কাজী আরিফুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ৫৩তম মাহফিলে এবারের বাজেট সাড়ে ৪ কোটি টাকা নির্ধারণ করা হয়েছে। মাহফিলে সীরত প্রেমী সকলকে প্রতিদিন উপস্থিত থেকে আলোচনা শ্রবণ করার আহবান জানানো হয়েছে। এছাড়া মাহফিলের শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ প্রশাসনের পাশাপাশি স্বেচ্ছাসেবক নিয়োজিত করে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদারের উদ্যোগ নেয়া হয়েছে। আগামী ১৫ অক্টোবর দিবাগত রাতে আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘটবে।

পাঠকের মতামত: