ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ছাত্রী অপহরণকারী টেকনাফে আটক

atokচকরিয়া অফিস:

চকরিয়া উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের জিএম মিশনারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় টেকনাফ থেকে অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহরণকারী মো. জুহার ২৫) টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ার দিল মোহাম্মদের পুত্র। তবে ছাত্রীটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় চকরিয়া থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেছেন। গত ১৬ মে বিদ্যালয়ে যাওয়ার পথে ছাত্রীটি অপহৃত হয়।

পুলিশ জানিয়েছে, ১৬ মে সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে তিন-চারজন দুর্বৃত্ত অষ্টম শ্রেণির ছাত্রীর পথরোধ করে অটোরিক্শা যোগে অপহরণ করে নিয়ে যায়। ওই সময় স্থানীয় লোকজন অটোরিকশাটি ধাওয়া দিলেও ধরতে পারেনি। পরে এক যুবক মুঠোফোনে ছাত্রীটিকে অপহরণের কথা ছাত্রীর পরিবারকে জানান। এ ঘটনায় ৩০ মে অপহৃত ছাত্রীর মা কামরুন্নেছা বাদি হয়ে অপহরণের অভিযোগে চকরিয়া থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরী বলেন, অপহরণকারীকে সনাক্তের পর টেকনাফ পৌরসভার লামার বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় মো. জুহারকে গ্রেপ্তার করা হয়। তবে এখনও ছাত্রীটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। ##

পাঠকের মতামত: