ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কক্সবাজারে বিএনপির ১২ নেতা আজীবনের জন্য বহিষ্কার

কক্সবাজার প্রতিনিধি

দলের নির্দেশনা অমান্য করে কক্সবাজার পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করায় জেলা কৃষক দলের আহবায়ক এবং জেলা মহিলা দলের সভাপতিসহ ১২ নেতাকে আজীবনের জন্য বহিষ্কার করেছে বিএনপি। সোমবার বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে তাদের বহিষ্কার করা হয়।

\বহিষ্কৃত নেতারা হলেন, কক্সবাজার জেলা কৃষকদলের আহ্বায়ক আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, জেলা মহিলা দলের সভাপতি নাসিমা আক্তার বকুল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, জেলা বিএনপির সদস্য আক্তার কামাল আজাদ, শহর মৎস্যজীবী দলের সভাপতি এম জাফর আলম হেলালী, জেলা যুবদলের সদস্য ওমর সিদ্দিক লালু, জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক জাহেদা আক্তার, জেলা যুবদলের সদস্য ও পৌর যুবদলের যুগ্ম সম্পাদক শাহাব উদ্দিন শাহেদ, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম লিটন, শহর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার টিপু, শহর শ্রমিক দলের সভাপতি আবছার কামাল ও শহর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন রিয়াদ।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী বলেন, ২৪ ঘণ্টার মধ্যে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু ওই সময়ের মধ্যে কেউ নোটিশের জবাব না দেওয়ায় কেন্দ্র থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পাঠকের মতামত: