ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ার আইনজীবী মামুন হত্যার দায়ে আটক স্ত্রী লিজার শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া

চট্টগ্রাম জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী আব্দুল্লাহ আল মামুন(২৬) হত্যার ঘটনায় স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকারীদের শাস্তির দাবিতে শুক্রবার বিকালে কক্সবাজারের চকরিয়া লক্ষ্যারচর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে মামুনের চাচা লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, আমাদের ভাইপো আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত শান্ত স্বভাবের ছিল। জানতে পেরেছি তার স্ত্রীর পরকীয়া সম্পর্কে বাধা দেওয়ায় মামুনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এই জঘন্যতম হত্যাকাণ্ডের শাস্তি চাই।

ইউপি চেয়ারম্যান খ ম আওরাঙ্গজেব বুলেট বলেন, সম্ভাবনাময়ী তরুণ আইনজীবী মামুনের হত্যাকারী তার স্ত্রী একা হতে পারে না। তার সাথে আরও একাধিক জড়িত রয়েছে বলে মনে করছি। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, মামুনের শরীরে একাধিক আঘাতের চিহ্নই প্রমাণ করে তাকে হত্যা করা হয়েছে।

এদিকে লক্ষ্যারচর রুস্তম আলী চৌধুরী পাড়া নিবাসী জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়িতে চলছে শোকের মাতম। মামুনের বৃদ্ধ মা তার ছেলে হত্যাকারী পুত্রবধূ লিজার ফাঁসির দাবি জানান।

চকবাজার থানার ওসি মো. মনজুর কাদের মজুমদার বলেন, মামুন হত্যার ঘটনায় তার স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পাঠকের মতামত: