ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রামুতে অত্যাধুনিক ব্যায়ামাগার লুকস জিম ষ্টুডিও উদ্বোধন করলেন এমপি কমল

রামু প্রতিনিধি:
রামুতে যাত্রা শুরু করলো অত্যাধুনিক মানের ব্যায়ামাগার লুকস জিম ষ্টুডিও। মঙ্গলবার, ৩ জানুয়ারি রামু চৌমুহনী স্টেশনে এসআর সুপার মার্কেটে এ ব্যায়ামাগারের উদ্বোধন করেন- কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাফর আলম চৌধুরী, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, ট্রাস্ট ব্যাংক রামু শাখার ম্যানেজার লিটন কান্তি নাথ, ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক রামু শাখার ম্যানেজার মোরশেদুল আলম চৌধুরী, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সহ সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, চৌমুহনী বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক খোরশেদুল আলম, সদস্য আজিজুল হক, রামু প্রেস ক্লাবের সহ সভাপতি খালেদ হোসেন টাপু, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ।
লুকস জিম ষ্টুডিও’র স্বত্ত্বাধিকারি সাজেদ উল্লাহ আনসারী ও সালেহ উল্লাহ আনসারী জানান- শীতাতপ নিয়ন্ত্রিত এ ব্যায়ামাগারে থাকছে ১০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রশিক্ষক, বয়স ও ওজনের উপর ভিত্তি করে প্রশিক্ষণ ও খাদ্য তালিকা প্রদান, নিজস্ব লকার, ওজন বাড়ানো ও কমানোর বিশেষ প্রশিক্ষণ সহ নানান সুযোগ-সুবিধা। উদ্বোধন উপলক্ষ্যে থাকছে বিশেষ অফার।
অনুষ্ঠানে ফিতা ও কেক কেটে লুকস জিম শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি সহ অতিথিবৃন্দ। এসময় লুকস জিম ষ্টুডিও’র পক্ষ থেকে এমপি কমলকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পাঠকের মতামত: