ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার সরকারি কলেজের ‘হীরকজয়ন্তী’ উৎসবের রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক :: আগামী ৪ মার্চ ঐতিহ্যবাহী কক্সবাজার সরকারি কলেজের ৬০ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিতব্য ‘হীরকজয়ন্তী’ উৎসবের রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে কক্সবাজার পৌরসভা মিলনায়তনে রেজিষ্ট্রেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হীরকজয়ন্তী উদযাপন পরিষদের আহ্বায়ক পৌর মেয়র মুজিবুর রহমান।

এসময় তিনি নিজেই প্রথম ফরম পূরণ করে সবার জন্য ২ হাজার টাকা করে রেজিষ্ট্রেশন ফি ঘোষণা দেন। পৌর মেয়র বলেন, “কক্সবাজারকে আমরা শান্তির পায়রা হিসেবে দেখতে চাই। উৎবমুখর পরিবেশে এই হীরকজয়ন্তী উদযাপন হবে। এ জন্য সকল ব্যাচের সহযোগিতা কামনা করছি।”

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার কামাল, সাবেক জিএস এডভোকেট এনামুল হক সিকদার, সাবেক জিএস এডভোকেট ছৈয়দুল আলম ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির।

হীরকজয়ন্তী উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ সাইফুল কবির রনি, প্রধান সহকারি সদস্য সচিব শাহেদ আলী অলিদ, সহকারি সচিব নারিমা জাহান জানান, অনলাইন ও অফলাইনে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। শহরের বিভিন্ন পয়েন্টে রেজিষ্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে।  আগামী ৩১ জানুয়ারী রেজিষ্ট্রেশনের শেষ সময়। তারমধ্যে সবাইকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ করছি। “হীরকজয়ন্তী” কক্সবাজার সরকারি কলেজ ফেসবুক পেইজে যাবতীয় তথ্য মিলবে।

এসময় উপস্থিত ছিলেন ৯৪ ব্যাচের কাউন্সিলর এম,এ মনজুর,  ৯৫ ব্যাচের কাউন্সিলর মিজানুর রহমান, কাউন্সিলর জাহেদা আক্তার, ৯৭ ব্যাচের কাউন্সিলর সালাহউদ্দিন সেতু, এডভোকেট কামরুল সোহাগ, ২০০৪ ব্যাচের ইসমাইল সাজ্জাদ, ২০০৫ ব্যাচের সাইফুল কবির রনি, ইয়াসির আরাফাত, আবদুর রহমান আদর, ২০০৬ ব্যাচের তৌহিদুর রহমান, ২০০৭ ব্যাচের আজিজ রাসেল, ২০০৮ ব্যাচের দিদারুল আলম রুবেল, ২০০৯ ব্যাচের এডভোকেট মোহাম্মদ ইসমাঈল, ২০১১ ব্যাচের আবু তাহের মিছবাহ, ২০১৫ ব্যাচের মুরাদ মাহমুদ চৌধুরী, ২০২০ ব্যাচের আবদুল্লাহ সায়েম ও আবদুর রশিদ মানিক।

পাঠকের মতামত: