ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশী কানাডিয়ান উবার ড্রাইভারস আ্যাসোসিয়েশন (বিসিইউডিএ) কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশি কমিউনিটির উবার ড্রাইভারদের মনের কথা বলতে গঠিত হলো বাংলাদেশী কানাডিয়ান উবার ড্রাইভার আ্যাসোসিয়েশন’ (বিসিইউডিএ)। গত ১৫ই অক্টোবর টরান্টোর শনিবার একটি পার্কে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে মেসি চৌধুরীকে সভাপতি, এবং ফাইজান জিসানকে সাধারন সম্পাদক করে সংগঠনের কার্যকরী কমিটি গঠিত হয়।

টরান্টোতে বর্তমানে এক হাজারেরও বেশী বাঙালী উবার চালনায় নিয়োজিত আছেন। অনেক ছাত্র এবং কর্মজীবিও অবসরে উবার চালিয়ে বাড়তি কিছু উপার্জন করে থাকেন। এই হাজারো বাঙালীকে একই ছাতার নীচে নিয়ে আসা এবং বাঙালী উবার ড্রাইভারদের অধিকার আদায় করা এই সংগঠনের উদ্দেশ্য।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যের মধ্যে আল ইকরাম ইকরাম অনীক, সাকিব আজাদ, তানবীর ফারাজ, রাসেল শিকদার, আশফাক,কানন, শরীফুল, রাহাদ ও তাহমিদ উল্লেখযোগ্য।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মেসি, সাধারন সম্পাদক জিসান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাসুম, আবুল আজাদ সহ আরো অনেকে। বক্তব্যের পরে সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে উপদেষ্টা ও অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয় এবং সংগঠনের ফেইসবুক পেইজটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। টরান্টোর একটি বাংলাদেশী রেস্টুরেন্টে সান্ধ্যভোজনের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করা হয়।

পাঠকের মতামত: