ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মহেশখালীতে ট্রাকচাপায় শিশু নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

মহেশখালী সংবাদদাতা ::
কক্সবাজারের মহেশখালীতে ডাম্প ট্রাকের চাপায় মোহাম্মদ তাহমিদ নামে ৭ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। এ দুর্ঘটনার প্রতিবাদে সড়ক আবরোধ করেছে ক্ষুব্ধ জনতা। ফলে সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজটের। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ১১টায় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মিয়াজীপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত তাহমিদ উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মিয়াজিরপাড়ার মোহাম্মদ নাছিরের ছেলে।

স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে আসা ওই ডাম্পার শিশু তাহমিদকে মারাত্মকভাবে আঘাত করে পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা মালিকানাধীন স্বপন কোম্পানির বালিভর্তি ডাম্পার গাড়ি আটক করে।

এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মহেশখালীর প্রধান সড়কে ব্যারিকেড দিয়ে গাড়ি চলাচল অবরোধ করে রাখে। প্রায় ঘণ্টাখানেক সড়ক অবরোধের পর মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি ইউনিট এসে অভিযুক্ত গাড়ি ও ড্রাইভারকে গ্রেপ্তারের আশ্বাসে ক্ষুব্ধ জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী মোস্তাফিজুর রহমান বলেন, সকাল সাড়ে ১০টার দিকে দুটি বালুভর্তি ডাম্প ট্রাক বেপরোয়া গতিতে গোরকঘাটা সদরের দিকে যাচ্ছিল। এর মধ্যে একটি গাড়ি শিশু তাহমিদকে চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে তাৎক্ষণিক চিকিৎসকদের পরামর্শে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। বেলা ১১টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পাঠকের মতামত: