ঢাকা,বুধবার, ৬ জুলাই ২০২২

পুকুরে ভাসছিল যুবকের মরদেহ লামায়

লামা প্রতিনিধি :: লামার পুকুর থেকে আব্দুল্লাহ (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫মে, রোববার সকালে চকরিয়া উপজেলার সীমান্তবর্তী উপজেলা লামার আজিজনগর ইউনিয়নের হরিণমারা এলাকার একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। আব্দুল্লাহ একই ইউনিয়নের ইসলাম পুরের বাসিন্দা মৃত আলিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে স্থানীয় জনৈক ইসমাইলের পুকুরে আব্দুল্লাহ্‌র লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ শামীম শেখ বলেন, সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতহালে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের ভাই শাহ আলম জানিয়েছেন, আব্দুল্লাহ একজন মৃগী রোগী ছিলো। এ কারণে হয়তো পুকুরের পানিতে পড়ে আর উঠতে পারে নাই।

লামা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, মৃত আব্দুল্লাহর অভিভাবকদের ভাষ্যমতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পাড় দিয়ে হেঁটে যাওয়ার সময় মৃগী রোগের কারণে সে পানিতে পড়ে গিয়ে মারা যায়। অভিভাবকদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া আব্দুল্লাহর লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!