ঢাকা,বুধবার, ৬ জুলাই ২০২২

লামায় পাথর কোয়ারিতে চকরিয়ার যুবকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা

লামা সংবাদদাতা :: বান্দরবানে লামায় পাথর কোয়ারিতে মো. ইসা (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি ইসাকে পাথর উত্তোলনের কথা বলে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

রবিবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা কাঁঠালছড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিহত মো. ইসা কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার দক্ষিণ কাকারার ৭ নম্বর ওয়ার্ডের মৃত আহমদ নবীর ছেলে।

মৃত ইসার বোন বলেন, ‘আমার ভাইয়ের মৃত্যুর পরে ড্রাইভার মন্নানের বড় ডাম্পারে করে ভাইয়ের লাশ কাঁঠালছড়ায় আনা হয়। তখন সাথে তিনজন শ্রমিক ছিল। তারা জানতে চাইলে প্রথমে গাড়িতে লাশ নাই বলে অস্বীকার করে। পরবর্তীতে আমার চাচা ও এলাকাবাসীর হস্তক্ষেপে গাড়ি তল্লাশি করলে কালো পলিথিনে মোড়ানো অবস্থায় লাশটি গাড়ির একপাশে পাওয়া যায়। লাশ ও গাড়ির ড্রাইভারকে রাত আড়াইটায় চকরিয়া থানা পুলিশ নিয়ে যায়।’

লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, ‘আমরা রাত ১০টার দিকে বিষয়টি জানতে পারি। সাথে সাথে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।’

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ‘নিহত ইসার লাশ রাতেই তার বাড়িতে নেয়া হয়। ইসার বাড়ি চকরিয়া থানায় হওয়ায় লাশের সুরতহাল ও ময়নাতদন্তের কাজ চকরিয়া থানা করছে। অপরদিকে ঘটনাস্থল লামা থানায় হওয়ায় আইনী প্রক্রিয়া (মামলা) লামা থানায় করা হবে।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!