ঢাকা,শনিবার, ২২ জানুয়ারী ২০২২

চকরিয়ায় প্রতারণা মামলায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়ায় দীর্ঘদিন ধরে নানা কৌশলে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণ করে আসা এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ৩টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তার এড়াতে বারবার অবস্থান পাল্টালেও অবশেষে পুলিশের হাতে ধরা পড়েছে এ দম্পতি।
বুধবার (১ডিসেম্বর) রাত ৭টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাইজ কাকারা খাদেম পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ওই এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে নুরুল আবচার (৩৭ ও তার স্ত্রী বেবি আক্তার (৩০)।
বুধবার রাতে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান।
তিনি জানান,বুধবার রাত ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বসতবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবচার ও বেবি আক্তার দম্পতি দীর্ঘদিন ধরে প্রতারণার সঙ্গে যুক্ত। এই দম্পতি এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে নানা কৌশলে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে ভুক্তভোগী কয়েকজন এ দম্পতির বিরুদ্ধে থানায় ও আদালতে মামলা দায়ের করেন। বেবি আক্তার ও তার স্বামীর বিরুদ্ধে এখন পর্যন্ত আমরা ৩টি মামলার তথ্য পেয়েছি। এরমধ্যে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে ১টি মামলায় সি.আর ১৪৮/২১ গ্রেপ্তারি পরোয়ানা (ওয়ারেন্ট) দেয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, পুলিশ অভিযান চালিয়ে প্রতারণা মামলায় এক দম্পতিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর ওই দম্পতিকে থানার হাজত খানায় রাখা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!