ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

এডিসি হলেন চকরিয়ার ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ

চট্টগ্রাম প্রতিনিধি :: এডিসি হিসেবে পদোন্নতি পেয়েছেন কক্সবাজার চকরিয়া উপজেলার ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জারি করা এক আদেশে এ পদোন্নতি দেয়া হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব কে এম আল আমীন স্বাক্ষরিত ওই আদেশে জানানো হয়, চকরিয়ার ইউএনও সৈয়দ শামসুল তাবরীজকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত নোয়াখালী জেলায় এডিসি পদে পদোন্নতি দেয়া হয়েছে।

এদিকে সৈয়দ শামসুল তাবরীজ এর পদোন্নতির খবরে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

২০২০ সালের ১৯ এপ্রিল তিনি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। দীর্ঘ ১ বছর ৬ মাস ৭দিন পর পদোন্নতি নিয়ে বদলি হলেন। ওই সময়টুকু চকরিয়া উপজেলা জুড়ে তিনি বিভিন্ন যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেন। পাশাপাশি জাতীয় শুদ্ধাচার-২০২১ উপলক্ষে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হন।

তথ্যমতে, সৈয়দ শামসুল তাবরীজ ইতিপূর্বে খাগড়াছড়ির সদর ও চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাতে ইউএনও হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগের ছাত্র হিসেবে সর্বোচ্চ ডিগ্রী অর্জন করেন। ৩০তম বিসিএসে প্রশাসন ক্যাডার হিসেবে যোগদান করেন। যার নিজ জেলা ফেনী।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!