ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

চকরিয়া পৌরসভার প্রথম সভা: তিতু, মুজিব ও রাশেদা প্যানেল মেয়র নর্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী চকরিয়া পৌরসভার ৫ম পৌর-পরিষদের প্রথম মাসক সাধারন সভা বুধবার ২৭ অক্টোবর চকরিয়া পৌরসভার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত প্রথম সভায় সভাপতিত্ব করেন চকরিয়া পৌরসভার দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও (সহকারি কমিশনার) মো.রাহাত উজ জামান।

চকরিয়া পৌরসভার সচিব মাস উদ মোর্শেদ এর সঞ্চালনায় পৌর পরিষদের প্রথমসভায় পৌরসভার সকল ওয়ার্ডে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং পরে চকরিয়া উপজেলা প্রশাসনে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা এবং নির্বাচিত সকল কাউন্সিলরদের সম্মাতিক্রমে প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পৌরসভার সকল কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত কাউন্সিলর পৌরসভা যুবলীগের সাবেক আহবায়ক ফোরকানুল ইসলাম তিতু প্যানেল মেয়র-১, পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত কাউন্সিলর ও চকরিয়া উপজেলা যুবলীগের সহসভাপতি মুজিবুল হক মুজিব প্যানেল মেয়র-২ ও পৌরসভার ১২৩ সংরক্ষিত ওয়ার্ড থেকে তিনবার নির্বাচিত কাউন্সিলর রাশেদা বেগম প্যানেল মেয়র-৩ নির্বাচিত হয়েছেন।

পৌর পরিষদের প্রথমসভায় উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া পৌরসভার সংরক্ষিত ১২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদা বেগম, ৪৫৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ফারজানা ইয়াছমিন ফোরকান, ৭৮৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আনজুমান আরা বেগম, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ১নং ওয়ার্ডে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফি, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম হিমু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখারুল ইসলাম হানিফ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর জাফর আলম কালু, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুস ছালাম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো.নুরুল আমিন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন।

পৌর পরিষদের প্রথম সভা শেষে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বিজয়ী প্যানেল মেয়রদের অভিনন্দন জানান। একইসঙ্গে শান্তিপুর্ণ পরিবেশে ভোটদানে সহায়তা করায় পৌরসভার সকল কাউন্সিলরদের ধন্যবাদ দেন। তিনি সকলের সহযোগিতায় আগামীতে চকরিয়া পৌরসভার সর্বস্তরের জনগনের মাঝে নাগরিক সেবা নিশ্চিতে সকলের সহযোগিতা কামনা করেন।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!