ঢাকা,রোববার, ৫ ডিসেম্বর ২০২১

কক্সবাজারে গাঁজা ভর্তি ট্রাক জব্দ : গ্রেপ্তার ৩

উখিয়া সংবাদদাতা :: কক্সবাজারের ধেচুয়াপালং এলাকায় ৪৩ কেজি ৫’শ গ্রাম গাঁজা ভর্তি একটি ট্রাক জব্দ ও ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮ টার সময় কক্সবাজার-টেকনাফ সড়কের ধেচুয়াপালং এলাকায় সিএনজি অটো গ্যাস স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার মুরাদনগর থানার সলিংপুর এলাকার মৃত অমল চন্দ্র দাসের ছেলে সাগর চন্দ্র দাস (২৪), ব্রাহ্মনবাড়িয়ার কসবা থানার রানী আরা এলাকার রোক মিয়ার ছেলে সোহাগ মতি (২৮) ও একই জেলার মাজলা এলাকার কবির হোসেনের ছেলে ফোরকান মিয়া (২১)।

কক্সবাজার র‌্যাব-১৫ সূত্র জানায়, গতকাল সোমবার (১১ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ৮টায় ধেচুয়াপালং এলাকায় সি এন্ড জে অটো গ্যাস স্টেশনের সামনে অভিযান চালায় র‌্যাব। পরে একটি ট্রাকে থাকা ৩ ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৪৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি জানান, জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন মাদকদ্রব্য টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। তাদেরকে রামু থানায় পাঠানো হয়েছে।

এদিকে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত:

 
error: Content is protected !!