ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

গুলিবিদ্ধ আ.লীগ নেতা আব্দুল হালিমের জানাজা সম্পন্ন

কুতুবদিয়া প্রতিনিধি :: কুতুবদিয়ায় ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত আব্দুল হালিমের (৩৬) জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বড়ঘোপ বিদ্যুৎ কেন্দ্রের মাঠে নিহতের জানাজায় উপস্থিত হয়ে এ নির্মম হত্যার বিচার দাবী করেছেন জেলা আ’লীগ। একই সাথে নিহতের তিন শিশুর যাবতীয় দায়িত্ব নেওয়ার কথা দিয়েছেন তারা।

মরহুমের জানাযা নামাজের শেষে মরদেহের কফিনে স্থানীয় সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি,জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগ, আলী আকবার ডেইল ইউনিয়ন আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল ফুলেল শ্রদ্ধা আবেদন করেন। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বড়ঘোপ বিদ্যুৎ কেন্দ্রের মাঠে মরহুমের জানাযা নামাজ পূর্বে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এড ফরিদুল ইসলাম চৌধুরী,সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান,জেলা আওয়ামী লীগের কৃষি সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, মহেশখালীর পৌরসভার নবনির্বাচিত মেয়র মকছুদ মিয়া,উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু,নৌকার প্রার্থী ও বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ,বড়ঘোপ ইউনিয়ন নির্বাচনে নিহত নৌকার প্রার্থী আবুল কালামের এজেন্ট ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পাঠকের মতামত: