ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

সৌদি অর্থায়নে চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসায় একাডেমিক ভবন নির্মাণ কাজ শুরু

এম.জিয়াবুল হক, চকরিয়া :: সৌদি অর্থসহায়তায় চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটা দাখিল মাদ্রাসায় তিন তলা বিশিষ্ট আধুনিকমানের একাডেমিক ভবন নির্মাণকাজ শুরু করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের নির্মাণকাজ উদ্বোধন করেছেন।

নির্মিতব্য ভবন নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ নুরুল হোছাইন, মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ যথাক্রমে চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কে এম ছালাহউদ্দিন, জাফর আলম সিআইপি, শফিউল আলম বাহার প্রকাশ দুবাই আলম, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, মাদ্রাসার সর্বস্তরের শিক্ষক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত ছিলেন ভবন নির্মাণকারী প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দও।

এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, পালাকাটা দাখিল মাদ্রাসার তিন তলা বিশিষ্ট একাডেমিক ভবনটি নির্মাণের জন্য এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্টা ছিল। অবশেষে সেই প্রচেষ্টারই অংশ হিসেবে সৌদিআরবের একটি সংস্থার পক্ষ থেকে আধুনিকমানের তিনতলা বিশিষ্ট ভবনটি নির্মাণকাজ শুরু হয়েছে। এটির নির্মাণকাজ সম্পন্ন হলে শিক্ষার্থীরা ভাল পরিবেশে পাঠ নিতে পারবে।

 

 

পাঠকের মতামত: