ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া পৌরসভার নির্বাচন:

মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পৌরবাসির জনদরদী জিয়াবুল হক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মোতাবেক আগামী ১১ এপ্রিল চকরিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পৌরবাসির জনদরদী জিয়াবুল হক।

তার পক্ষে আজ বৃহস্পতিবার (১১মার্চ) দুপুরে চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছ থেকে আলেম সমাজ ও মুরব্বিরা মিলে পৌর নির্বাচনে মেয়র পদে নমিনেশন ফর্ম সংগ্রহ করেন। এসময় জিয়াবুলের শ্রদ্ধেয় পিতার সাথে তাঁহার পরিবারের অভিভাবক বড় চাচা বৃহত্তর চিরিংগা ইউনিয়নের তিন বার নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসেম, জেঠা কাসেম সওদাগর, চাচা আবু তাহের সওদাগর, খলিল মাস্টার, খাজা ইসলাম সওদাগর, রাজা মিয়া, শাহাজানসহ দুই শতাধিক আলেম সমাজ উপস্থিত ছিলেন।

পৌরবাসির জনদরদী জিয়াবুল হক বলেন, মনোনয়ন ফরম সংগ্রহ কালীন সময়ে বিশেষ করে অসুস্থ শরীর নিয়েও রক্তের টানে ছুটে আসা আমার অভিভাবক আলহাজ্ব হাসেম চেয়ারম্যান এবং আলেম সমাজের শিরোমণি হাফেজ বশির হজুর, আলেম সমাজ ও মুরব্বিগণসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

মনোনয়ন ফরম সংগ্রহের পরবর্তী এক প্রতিক্রিয়া জিয়াবুল হক সাংবাদিকদের জানান, আগামী চকরিয়া পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ট, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবে দেখতে চাই। যেন নির্বাচনে কোন ধরণের বিশৃঙ্খলা না ঘটে, সাধারণ ভোটারা তাদের পছন্দনীয় প্রার্থীকে নির্ভয়ে ভোট দিতে পারে সেই বিষয়ে পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে আহ্বান জানান। পাশাপাশি তিনি পৌরসভার সর্বস্তরের জনগণের কাছে আন্তরিক ভাবে দোয়া ও যার যার অবস্থান থেকে সমর্থন কামনা করেছেন।

পাঠকের মতামত: